আমতলীতে সড়কের মাঝে দাড়িয়ে আছে ৪০ টি বৈদ্যুতিক খুঁটি

0
মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে সড়কের মাঝে ৪০ টি বৈদ্যূতিক খুঁটি রয়েছে। এতে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। খুঁটিগুলো অপসারন না করলে বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা করছে সচেতন মানুষ। খুঁটিগুলো এখন মরন ফাঁদে পরিনত হয়েছে। দ্রুত এ খুঁটিগুলো অপসারনের দাবী জানিয়েছেন সাধারণ মানুষ।
সরেজমিনে ঘুরে দেখা গেছে, পৌর শহরের বঙ্গবন্ধু সড়ক, এবিএম চত্ত্বর সড়ক ও চৌরাস্তায় ৪০ টি খুঁটি সড়কের মাঝে রয়েছে। এ খুটিগুলোর কারনে যানবাহন চলাচলে বিগ্ন সৃষ্টি হচ্ছে। আমতলী থানা ও ইউএনও অফিসের মুল ফটক সামনে ও বিভিন্ন সড়কের মাঝখানে খুঁটি রয়েছে। খুঁটির কারনে সড়কে যান চলাচল ব্যাহত হচ্ছে।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, রাস্তা প্রশস্থকরনের সময়ে বিদ্যুৎ কর্তৃপক্ষকে খুঁটি অপসারনের জন্য চিঠি দিয়েছি। কিন্তু তারা গত তিন বছরে খুঁটি অপসারন করেনি।দ্রুত সড়কের মাঝে বিদু্ৎতের খুটি সরাণোর দাবি জানান
আমতলী পল্লী বিদ্যুৎ সমিতির প্রকৌশলী জিয়া উদ্দিন তরাফদার বলেন, খুঁটিগুলো অপসারনের কোন নির্দেশনা পাইনি। তিনি আরো বলেন পটুয়াখালী পল্লী বিদ্যুৎ অফিস দরপত্রের মাধ্যমে খুঁটিগুলো অপসারনের সিদ্ধান্ত নিবে।
পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি জিএম প্রকৌশলী মনোহর কুমার বিশ্বাস আমতলী পৌর কর্তৃপক্ষের খুঁটি অপসারনের চিঠি পাওয়ার কথা স্বীকার করে জায়গা পেলে দ্রুত সময়ের মধ্যে খুঁটি অপসারন করা হবে
Leave A Reply