কুষ্টিয়ায় এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে উলঙ্গ করে মাথার চুল কেটে বর্বর নির্যাতনের অভিযোগ

0
সোহেল রানা,কুষ্টিয়া জেলা প্রতিনিধি
কুষ্টিয়ার ভেড়ামারায় ময়না খাতুন (৩৫) নামের এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে উলঙ্গ করে মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর আগের পক্ষের স্ত্রীর পরিবারের লোকজনের বিরুদ্ধে। এ ঘটনা ঘটেছে ২৪ মার্চ উপজেলার গোলাপনগর বাজার এলাকায়। এদিকে, কুষ্টিয়ার ভেড়ামারা থানায় একটি অভিযোগ দায়ের করা হলেও পুলিশ এখনও অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এতে এলাকার মানুষ চরম ক্ষোভ জানিয়েছেন।
স্থানীয়রা জানান, ২৪ মার্চ বিকেলে ময়নার স্বামীর আগের পক্ষের আত্মীয়রা তাকে বাড়ির পাশের একটি গাছের সঙ্গে বেঁধে উলঙ্গ করে চুল কেটে দেয়। এরপর চলে তার ওপর অমানুষিক নির্যাতন। প্রথমে ময়নার শ্বশুরবাড়ির লোকের ভয়ে প্রতিবেশীরা না এগোলেও তার আর্তচিৎকারে পথ চলতি লোক এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ভেড়ামারা উপজেলা হাসপাতালে ভর্তি করে।
নির্যাতিতা নারী জানান, আমার সাথে ঘটে যাওয়া অমানুষিক নির্যাতনের আমি বিচার চাই। এমন নির্যাতনের শিকার যেন আর কোনো নারী না হয়।
এদিকে তার স্বামী আসলাম জানান, আমি বিয়ে করেছি ভুল করেছি তার জন্য আইন আছে। তবে আমার আগের পক্ষের তারা আমার স্ত্রীর উপর যে নির্যাতন চালিয়েছে তার সুষ্ঠু বিচার দাবি করছি।
এ ঘটনায় নির্যাতনের শিকার হওয়া ময়না খাতুনের ভাই আব্দুর রশীদ বাদী হয়ে ভেড়ামারা থানায় সাতজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র (আরএমও) আসাদুজ্জামান বলেন, ময়না খাতুন যখন হাসপাতালে আসেন তখন তার চুল কাটা অবস্থা ও শরীরে কিছু কিছু স্থানে আঘাতের চিহ্ন ছিলো। তিনি এখন চিকিৎসাধীন আছেন এবং অবস্থা আগের থেকে ভালো।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শামীম বলেন, পুলিশ ঘটনার তদন্ত করছে। অপরাধীদের ধরতে অভিযান চলছে।
Leave A Reply