বরগুনার পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ প্রার্থী

0
মো. মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি
উপজেলা পরিষদ নির্বাচন বরগুনার পাঁচটি উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার (৪ মার্চ) তারা মনোননয়নপত্র জমা দেন।
বরগুনা সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মাদ ওয়ালি উল্লাহ অলি, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, জাতীয় পার্টির আলতাফ হোসেন ও  ন্যাশনালিস্ট পিপলস পার্টির মাহবুবুর রহমান অভি।
আমতলীতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জি. এম দেলোয়ার, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম সরোয়ার ফোরকান, সামসুদ্দিন আহম্মেদ ছজু ও গাজী সামসুল হক।
বেতাগীতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত সাবেক ইউপি চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান কবির ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান খান।
বামনা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা ও স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ সৈয়দ মানজুরুর রব মুর্তাযা আহসান।
পাথরঘাটা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিপন ও মোস্তফা গোলাম কবির।
বরগুনা সদর, আমতলী ও বেতাগী উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুব আলম এবং বামনা ও পাথরঘাটা উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা দিলিপ কুমার হাওলাদার এসব তথ্য নিশ্চিত করেছেন।
মনোনয়নপত্র যাচাই-বাছাই ৬ মার্চ ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ। ভোটগ্রহণ হবে আগামী ৩১ মার্চ
Leave A Reply