দলীয় সিদ্ধান্তের বাইরে কেউ নির্বাচনে গেলে তাঁর দায়ভার যুবদলের নয়

0

সেলিম রেজা, বগুড়াঃ

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা নির্বাচনে কোন নেতা-কর্মী অংশ নিলে তাঁর দায়ভার যুবদল বহন করবেনা সাফ জানিয়ে বগুড়া জেলা যুবদল সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার বলেছেন, ব্যাক্তি স্বার্থ হাসিল করতে অবৈধ আওয়ামী সরকারের মদদপুষ্ট কতিপয় নেতা যারা দলের সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নিয়েছে তাঁরা দলীয় বেঈমান দলের গাদ্দার। তাদের সাথে নির্বাচনে কোন নেতা-কর্মীদের অংশ গ্রহন না করতে তিনি কঠোর নির্দেশ প্রদান করেন।
এ সরকারের অধীনে নির্বাচন মানেই দিনের ভোট রাতে হয়।

৫ জানুয়ারী নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত সঠিক ছিল বলে এদেশের জনগণ বিশ্বাস করে। ৩০ ডিসেম্বর নির্বাচন প্রহসন উল্লেখ করে সিপার আরও বলেন জনগনের অধিকার হরণের পাশাপাশি দেশটাকে পিছিয়ে দেয়া হয়েছে। দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য এবং তারেক রহমানকে স্বসম্মানে দেশে ফিরিয়ে আনার জন্য আন্দোলন অব্যহত থাকবে। যারা দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়েছে তাদের সাথে যারা নির্বাচনে সহযোগিতা করবে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সিপার হুঁশিয়ারী উচ্চারন করেন।
শুক্রবার বিকেলে নবাববাড়ি সড়কস্থ দলীয় কার্যালয়ে জরুরী আলোচনা সভায় সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন। বক্তব্য রাখেন যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, সহ-সভাপতি রাফিউল ইসলাম রুবেল, মাসুদ রানা মাসুদ, মাহফুজুল হক টিকন, আলাল মোল্লা, শফিক, অধ্যক্ষ শাহীন, আঃ মোমিন, আলী হায়দার মিঠু, শামীম, আশরাফুদ্দৌলা মামুন, সুমন। এসময় উপস্থিত ছিলেন ফিরোজ হোসেন, সাজন, রাশেদুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন হিটলু, জহুরুল ইসলাম ফুয়াদ, জিতু, জুম্মন আলী, ইঞ্জিঃ আপেল, রঞ্জন, জালাল, রানা, রনি, রুহুল আমিন, সঞ্জয়, মমি, খোরশেদ, মমিন, রাজিব, কাশেম, ইঞ্জিঃ সোহেল, বাবু, হেলাল, বুলবুলসহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভায় নেতৃবৃন্দ বলেন নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনার জন্য যুবদল দায়ী থাকবেনা। নন্দীগ্রাম থানা যুবদলের আহবায়ক আলেকজান্ডার, শাজাহানপুর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সুলতান আহম্মেদ, এবং কাহালু উপজেলা যুবলের যুগ্মআহবায়ক শাহাবুদ্দিনকে বহিস্কারের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে সুপারিশ করে কেন্দ্রতে পাঠানো হয়।

Leave A Reply