স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ধর্ষক আটক

অনলাইন ডেস্ক:
সাতক্ষীরায় ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে আটক করেছে র‌্যাব-৬।

আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে. বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।  আটকৃতরা হলেন- তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)। প্রেস ব্রিফিংয়ে তিনি জানান,

কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুল ছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা শহরের বাস টার্মিনাল সংলগ্ন একটি  আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে আসে ওই স্কুলছাত্রীকে। এরপর উক্ত কক্ষে কথিত প্রেমিক হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ওই ধর্ষণ চিত্র ধারণ করে।
পরবর্তীতে আকবর গাজী তার ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। তিনি আরও জানান, র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ভিডিও চিত্র ধারণকৃত ট্যাবসহ আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.