সম্রাটের অস্ত্র মামলা বদলির আদেশ দিয়েছেন আদালত

অনলাইন ডেস্ক:

রাজধানীর রমনা থানায় অস্ত্র আইনে করা মামলায় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাটখ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে র‌্যাব যে চার্জশিট দিয়েছে তা বদলির আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৬ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে রমনা থানার অস্ত্র মামলায় সম্রাটের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক। আদালত মামলার চার্জশিটটি দেখিলাম বলে স্বাক্ষর করে মামলার বিচারের জন্য মহানগর আদালতে বদলির আদেশ দেন।

আদালতের রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মামলার চার্জশিটে তদন্তকারী কর্মকর্তা উল্লেখ করেন, সম্রাটের কাছ থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। তিনি অবৈধ কাগজপত্র এবং লাইসেন্সবিহীন অস্ত্র নিজ হেফাজতে এবং নিয়ন্ত্রণে রাখতেন। তিনি লাইসেন্সবিহীন অস্ত্র নিজ হেফাজতে ও নিয়ন্ত্রণে রাখায় তার বিরুদ্ধে আনা অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

উল্লেখ্য, ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসে। পরে ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব। তার সঙ্গে আরমানকেও গ্রেফতার করা হয়।

আটকের সময় আরমান মাদকাসক্ত থাকায় মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়।


Comments are closed, but trackbacks and pingbacks are open.