বগুড়া আর্থ জোন ইন্টারনেট সার্ভিসের ম্যানেজার তরুণ তপন রায়কে ব্যাপক মারধর

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ঃ

বগুড়া জেলার গাবতলী থানার দক্ষিণপাড়া ইউনিয়নের উদগ্রাম মুন্নাপাড়া নিবাসী বাদশাহ মিয়ার ছেলে সোহরাব হোসেন লিমন (২৭) ও তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী নিয়ে একই থানার দক্ষিণপাড়া ইউনিয়নের উদগ্রাম হিন্দুপাড়া নিবাসী নিতাই কুমার রায়ের ছেলে কইগাড়ি পুলিশ ফাঁড়ির সামনে সিও অফিস আর্থ জোন ইন্টারনেট সার্ভিসের ম্যানেজার তরুণ তপন রায়কে পরিকল্পিতভাবে বেধড়ক মারধর করে।

তথ্যসূত্রে জানা যায়, অদ্য ২৫ শে সেপ্টেম্বর (বুধবার) বিকাল আনুমানিক সাড়ে ৪টা হইতে ৫টার মধ্যে তরুণ তপন রায় ইন্টারনেটের সংযোগ দেওয়ার জন্য বগুড়ার খান্দার এলাকায় গেলে সোহরাব হোসেন লিমন ও তার সন্ত্রাসী বাহিনী ইন্টারনেট সংযোগে বাঁধা দেয় এবং গালিগালাজ করে। একপর্যায়ে তরুণ তপন রায়কে পূর্ব পরিকল্পিতভাবে সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে সেউজগাড়ী নামক এলাকায় সোহরাব হোসেন লিমন সহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রের মুখে তাকে ইচ্ছামতো কিল, ঘুসি মারে। এরপর সেখান থেকে তুলে নিয়ে গিয়ে কামারগাড়ী নামক স্থানে পুনরায় সোহরাব হোসেন লিমন নিজেই ইচ্ছেমতো মারধর করে ছেড়ে দেয়।

এবিষয়ে ভূক্তভোগী তরুণ তপন রায়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সোহরাব হোসেন লিমন ও তার সন্ত্রাসী বাহিনী শুধু আমাকে মারধরই করেনি, এমনকি ইন্টারনেট সংযোগ দেওয়ার প্রায় ২০ হাজার টাকা তারা জোরপূর্বক ছিনিয়ে নেয়। এবিষয়ে প্রতিবাদ করলে তারা আরও ক্ষিপ্ত হয়ে আমার শরীরে লাথি মারতে থাকে এবং প্রাণ নাশের হুমকি প্রদান করে।

এ সংবাদ লেখা পর্যন্ত সংশ্লিষ্ট থানায় মামলা করার প্রস্তুতি চলছিল।

Comments are closed, but trackbacks and pingbacks are open.