নিখোঁজ শিশু গদাধরের লাশ উদ্ধার

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার বগুড়া অফিস: বগুড়া শেরপুরের গাড়ীদহ ইউনিয়নের চন্ডিদান গ্রামের বুক চিড়ে বয়ে যাওয়া করতোয়া নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়া শিশুর লাশ ২৩ ঘন্টা পর শুক্রবার (৩০ আগষ্ট) বেলা ১২ টার দিকে ডুবে যাওয়ার স্থান থেকে চার কিলোমিটার ভাটিতে ছোট ফুলবাড়ি গ্রামের বৈরাগী দহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরীরা মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার দুপুরে চন্ডিজান গ্রামের চন্দন তার মেয়ে কিরণ বালা ও ভাতিজা গদাধরকে নিয়ে বাড়ির পাশে করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে ডুবে যায়। ঘটনার ঘন্টা খানেক পর বাবা-মেয়ের মরদেহ পাওয়া গেলেও চন্দনের ভাতিজা গদাধর নিখোঁজ থাকে। পরে রাজশাহী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরিরা গত বৃহস্পতিবার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত শিশুটির লাশ খুঁজে না পাওয়ায় আবারো গতকাল শুক্রবার সকাল থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করে এবং বেলা সাড়ে ১১টার দিকে চার কিলোমিটার ভাটিতে ছোট ফুলবাড়ী বৈরাগী দহ নামক স্থানে গদাধর এর মরদেহ পাওয়া যায়। করতোয়া নদীর তীরে চন্ডিজান করগঙ্গা মহাশ্মশানে এক সাথে তিনজনের অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। চন্দনের মরদেহ দাহ করা হয় এবং দুই ভাই বোন কিরণ বালা ও গদাধরকে একই শ্মশানে সমাধি দেয়া হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, নিখোঁজ শিশু গদাধরের মরদেহ উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অভিযান সমাপ্ত করা হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.