গোবিন্দগঞ্জে হাতকড়া সহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া শীর্ষ সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত

0

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের উপর হামলা করে ছিনিয়ে নেয়া ১৮ মামলার পলাতক আসামী চিনু মিয়া (৩৫) নামের এক শীর্ষ সন্ত্রাসী শুক্রবার ভোরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধেনিহত হয়েছে। নিহত চিনু মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত নুর ইসলামের পুত্র।

জানাগেছে, গত বুধবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে হত্যা চেষ্টা, নাশকতা, প্রচারণা ও অস্ত্র আইনের মামলা সহ ১৮টি মামলার পলাতক আসামী চিনু মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হলে চিনু মিয়ার সহযোগীরা পুলিশের উপর হামলা করে হাতকড়া পড়া অবস্থায় আসামী চিনু মিয়া কে ছিনিয়ে নেয়। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ রাউন্ড গুলি ছোড়ে এবং দুটি মোটর সাইকেল ও একটি ব্যাটারী চালিত ইজিবাইক সহ অপর দুই সন্ত্রাসী তাজনুর রহমান (৪০) ও নুর আলম (২২) কে আটক করে। এ ঘটনার পর থেকে পুলিশ চিনু মিয়াকে গ্রেফতার করতে বিভিন্নস্থানে সাঁড়াশি অভিযান চালায়।

শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামী চিনু মিয়াকে গ্রেফতার করতে ঐ এলাকার হাতিয়াদহ বাঁধে পুলিশ অবস্থান নিলে সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে দুইপক্ষে মধ্যে বন্দুক যুদ্ধ শুরু হয়। এরপর সন্ত্রাসীরা পালিয়ে গেলে পুলিশ সেখান থেকে একটি পিস্তলসহ দেশীয় অস্ত্র এবং চিনু মিয়ার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্যও আহত হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত চিনু মিয়া পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ সন্ত্রাসী ছিল। তাঁর বিরুদ্ধে হত্যা চেষ্টা, প্রতারণা, নাশকতা ও অস্ত্র আইনের মামলা সহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

Leave A Reply