কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ দিলেন এনা ট্রান্সপোর্ট

0

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি

: উত্তরবঙ্গের বন্যা কবলিত জেলা কুড়িগ্রামের ৫শ বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খোন্দকার এনায়েত উল্যাহ মালিকাধীন এনা ট্রান্সপোর্ট।

কুড়িগ্রামের উলিপুর উপজেলার সুখেরচর সাহেবের আলগার এলাকার পানিবন্দি ৫শ মানুষের হাতে এসব ত্রাণ দেয়া হয়।

ঢাকা থেকে বিভিন্ন পণ্য সামগ্রী ভর্তি ৫শ বস্তা নিয়ে ওই এলাকায় পৌঁছান এনা ট্রান্সপোর্টের জেনারেল ম্যানেজার আতিকুল ইসলাম ও আনিসুর রহমান (উত্তরবঙ্গ)। সেখানে পৌঁছেই তারা নৌকাযোগে সুখেরচর সাহেবের আলগার এলাকার পানিবন্দি ৫শ মানুষের হাতে ত্রাণ তুলে দেন

ত্রাণ সামগ্রীর মধ্যে পাঁচ কেজি চাল, দুই কেজি চিড়া ও আলু, এক কেজি ডাল, চিনি ও লবন, এক লিটার সয়াবিন তৈল, দুই প্যাকেট বিস্কুট, ২০ প্যাকেট ওরস্যালাইন, এক বক্স দিয়াশলাই ও এক বক্স পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট রয়েছে।

এসময় এনা ট্রান্সপোর্টের কুড়িগ্রাম কাউন্টারের ম্যানেজারসহ মোটর মালিক সমিতির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এনা ট্রান্সপোর্টের জেনারেল ম্যানেজার (উত্তরবঙ্গ) আনিসুর রহমান বলেন, এবার উত্তরবঙ্গের কুড়িগ্রাম জেলায় ব্যাপক বন্যা হয়েছে। বন্যা কবলিত এসব এলাকার মানুষের হাহাকার দেখে এনা ট্রান্সপোর্টের মালিকপক্ষ ত্রাণ বিতরণের সিদ্ধান্ত নেয়। বরাবরই এনা ট্রান্সপোর্টের পক্ষ থেকে অসহায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করা হয়ে থাকে। এরই অংশ হিসেবে এবার বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করা হলো।

Leave A Reply