প্যানেল চেয়ারম্যানের ওপর দায়িত্ব অর্পনের দাবীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল এর বিরুদ্ধে গত গত ০৫ আগষ্ট সরকার পতনের পর থেকে অদ্যবধি পর্যন্ত ইউনিয়ন পরিষদে অনুপস্থিতি এ অভিযোগ এনে প্যানেল চেয়ারম্যান এর ওপর দায়িত্ব অর্পনের দাবীতে বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসী ও পরিষদের ৯ সদস্য। বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়ন পরিষদের সামনে এ বিক্ষোভ কর্মসূচী পালন করেছে স্থানীয় এলাকাবাসী। ওই বিক্ষোভ কর্মসূচীর সাথে একাত্বতা প্রকাশ করেন পরিষদের ৯ সদস্যরা।
বিক্ষোভ সমাবেশে ভাটারা ই¦ুনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হ্যাপী বেগম, সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান মালম, প্যানেল চেয়ারম্যান-১ আনিছুর রহমান, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান খাজু, গ্রাম পুলিশ নিতাই প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, পরিষদে চেয়ারম্যান আত্মগোপনে থাকায় স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। যার ফলে আমরা নানা কাজে হয়রানী হচ্ছি। পরিষদ চালিয়ে নিতে অনতিবিলম্বে প্যানেল চেয়ারম্যান এর নিকট দায়িত্ব অর্পন কবা হোক। অন্যথায় উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে কঠোর কর্মসূচী গ্রহন করা হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন বক্তরা।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, ভাটারা ইউনিয়নের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি দ্রুত সময়ের মধ্যেই ব্যাবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ যে ভাটারা ইউ.পি চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন বাদল এর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন ও বিভিন্ন ফৌজদারী মামলা থাকার কারনে জনরোশের মুখে তিনি আত্মগোপনে রয়েছেন। এ ছাড়াও জনরোশের মুখে পলাতক রয়েছেন ভাটারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান- ২ হাসানুজ্জামান ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়ায়, ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল আলিম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হওয়ায় এবং ইউ.পি সদস্যা সাঈদা সুলতানা আত্মগোপনে রয়েছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.