তারাগঞ্জে মানসিক রোগীকে গরম পানি ঢেলে হত্যার চেষ্টার অভিযোগে মামলা আটক -২

0

খলিলুর রহমান,তারাগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে এক যুবককে মারপিট করে লবণ মিশ্রিত ফুটন্ত গরম পানি ঢেলে গুরুত্বর আহত থানায় মামলা।    পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সয়ার ইউনিয়নের চেংপাড়া গ্রামে মতলুজ্জামান দুখুর বোন গত সোমবার তারাগঞ্জ থানায় হাজির হয়ে ওই ঘটনায় চেংপাড়া গ্রামের জোনাব আলী ওরফে জোনা সহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেছে।

দুখু মিয়ার বোন ইনছানা বলেন, তার মানসিক সমস্যাযুক্ত বৃদ্ধা মা খাদিজা বেগমকে খুজছিল। দুখু তার মাকে খুজতে রাশেদ মিয়ার বাড়িতে গেলে ওই সময় চোর সন্দেহে আটক করে ওই গ্রামের জবুরের বাড়িতে নিয়ে যায়।

পরে ওই গ্রামের জোনাব আলী, মিলন মিয়া, আব্দুল জব্বার, রহিম বক্স,  করিম বক্স, ছকমাল, আনছার আলীসহ অনেকে দুখু মিয়াকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে। ওই সময় পল্লী চিকিৎসক বাবুল সরকার ও নাজেমুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দেয় এবং তার শরীরের বিভিন্ন অংশে ও দুটি পায়ের মধ্যে লবণ মিশ্রিত ফুটান্ত গরম পানি ঢেলে দেন।

স্থানীয়রা দুখুকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি  করেন। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য রমেকে রেফার্ড করা হয়েছে।

ফেরে বেগম বলেন, আমাকে পানি গরম করতে বলছে। ডাক্তারেরা বুদ্ধি করি চিকিৎসা দিয়া এরকম হইছে।

মহিলা ভাইস চেয়ারম্যান বলেন, দুখু মিয়া আমার বাড়িতে খেয়ে বড় হয়েছে। সে মানসিক রোগী। যারা অন্যায় ভাবে নির্যাতন করেছে তাদের বিচার হওয়া উচিৎ।

এসআই আতাউর রহমান বলেন, ওই ঘটনায় আসামী ছকমল ও আনছার আলীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কেউ ছাড় পাবে না অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave A Reply