টাঙ্গাইলের ধনবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে মুজিব বর্ষ পালন

ধনবাড়ী (টাংগাইল) প্রতিনিধি

অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের এই পতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের ধনবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অর্থনৈতিক সর্ম্পক বিভাগ, অর্থ মন্ত্রণালয় এর উদ্যোগে একযোগে বাংলাদেশের সকল উপজেলায় এবং কেন্দ্রীয়ভাবে উৎসব পালন ও বর্ণিল আতশবাজি অনুষ্ঠিত হয়। শনিবার (১১ জানুয়ারি) সকালে ধনবাড়ী  উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকার নেতৃত্বে এক আনন্দ র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে ধনবাড়ী অডিটরিয়াম হলরুমে“বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা সভায় মিলিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার আরিফা আরিফা সিদ্দিকার সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়াম্যান আলহাজ হারুনার রশিদ হীরা  ধনবাড়ী থানা অফিসার্স ইনচার্জ , ভাইস চেয়ারম্যান   সহ বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি বেসরকারি কর্মকর্তা ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীসহ গণ্যম্যান ব্যাক্তিবর্গ।
পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, শিশু কিশোরদের অংশগ্রহণে ‘ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ চিত্রাস্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে স্থানীয় শিল্পী কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যাক্তিবৃন্দের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সন্ধায় দেশ বিদেশের বরেণ্য শিল্পী কলাকুশলীদের অংশগ্রহনে “ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হলরুমে দেখানো হয় এবং চোখধাঁধানো বর্ণিল আতসবাজি প্রদর্শন (বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আলোকিত বাংলাদেশের দৃশ্য ধারণ করা হবে)।

Comments are closed, but trackbacks and pingbacks are open.