সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার শুকনো খাবার, ডেউ টিন বিতরণ

স্টাফ রিপোর্টার ;
জামালপুরের সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসহায় দরিদ্রদের শুকনা খাবার, চাল, ৩৫০ প্যকেট, ১৮ জনের মাঝে ঢেউ টিন ও ঘর নির্মাণের জন্য ৬ হাজার টাকার চেক সহ এক হাজার ৪’শ কৃষকের মাঝে কৃষি প্রনোদনার সার ও বীজ এবং সমাজ সেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে রোগীদের মাঝে পথ্যাদি ও ১০ জন ভিক্ষুকদের মাঝে ২০টি ছাগল সহ ফলজ ও বন বিভাগ থেকে বনজ বৃক্ষের চারা,১০ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার  বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার( ৩ জুলাই )দিনব্যাপী উপজেলা প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা , উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস এবং উপজেলা সমাজ সেবা বিভাগের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এ সব সরকারি বরাদ্দ বিতরণ করা হয়েছে।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার সভাপতিত্ব করেন । প্রধান অতিথি হিসাবে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুর রশিদ এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা: রবিউল ইসলাম,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ গনি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি প্রমুখ । বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল। এসময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ,গণমাধ্যম কর্মী এবং বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.