সরিষাবাড়ীতে বার্ষিক উপহার, স্বাস্থ্য ,শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
জামালপুরের সরিষাবাড়ীতে বার্ষিক উপহার, স্বাস্থ্য, শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুন) দুপুরে সরিষাবাড়ী পৌরসভার শিমলাপল্লী, তাড়িয়াপাড়া মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প স্থানে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এটি কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অর্থায়নে ব্যাপিস্ট এইড বিবিসিএফ পরিচালনায় বার্ষিক উপহার ,স্বাস্থ্য শিক্ষা, সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের ব্যবস্থাপক সঞ্জিত বিশ্বাস সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুর রশিদ এমপি বার্ষিক উপহার ,স্বাস্থ্য ও শিক্ষা সামগ্রী শিক্ষার্থীদের মাঝে তুলে দেন।

এতে বিশেষ অতিথি হিসেবে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম নিটুল,মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের উপদেষ্টা কমিটির সদস্য পাস্টর খোকন রায় প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় শিক্ষার্থী ও অভিভাবক ও বিভিন্ন পেশার সুধীজন উপস্থিত ছিলেন।
বার্ষিক উপহার স্বাস্থ্য ও শিক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে, সিলিং নেট ফ্যান, চেয়ার, পানির পট, টিফিন বক্স, প্লেট ,সাবান, সাবান ডিটারজেন্ট পাউডার, পেস্ট , ট্রুথ ব্রাস, বই ,খাতা ,কলম, শ্লেট সহ দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের ১৮০ জন শিক্ষার্থীর মধ্যে এসব বিতরণ করা হয়েছে। এসব পেয়ে খুশি শিক্ষার্থীরা ও পরিবার পরিজন

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.