মধুপুর উপজেলা পরিষদ আধুনিক ও স্মার্ট উন্নত হিসেবে গড়ে তুলব

রাম চন্দ্র ঘোষ/জাহিদ সরকার, মধুপুর থেকে ফিরে:

শুরু হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদের নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল ঘোষণার আগেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা না দেওয়ার ঘোষণায় সরগরম হাওয়া বইছে উপজেলা গুলোতে।

টাংগাইলের উপজেলা পরিষদ নির্বাচন ১ বা ২য় ধাপে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর ধারাবাহিকতায় নতুন নতুন মুখ দেখা যাচ্ছে নির্বাচনে। নিজেরা ঘোষণা না দিলেও ইতিমধ্যেই জানান দিয়েছে সমর্থকরা। নির্বাচন নিয়ে উপজেলার গ্রামগঞ্জের হাট- বাজারে ও চায়ের দোকানে ভোটারদের মধ্যে চলছে আলোচনা ও তর্ক-বিতর্ক। তাদের দাবি সৎ, নিষ্ঠাবান, উন্নয়নের রূপকার সব ক্ষেত্রেই গ্রহণযোগ্য প্রার্থীকে তারা বিজয়ী করতে চান। তারা যেন উপজেলা পরিষদের চেয়ারম্যানের,ভাইস চেয়ারম্যানদের সঙ্গে সম্পৃক্ততা তৈরি করতে পারে এমনটাই চান।
সমর্থকদের আলোচনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে মধুপুর উপজেলার ১১ নং শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান মধুপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মধুপুর উপজেলা বাসীর প্রিয় মুখ জননন্দিত নেতা ইয়াকুব আলী চেয়ারম্যান  সারা উপজেলায় বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সাথে মত বিনিময় করে যাচ্ছে। তার ধারা বাহিকতায় গত কাল শোলাকুড়ি ও হাকুড়াকুড়ি এলাকায় সাধারণ মানুষের সাথে মত বিনিময় করেন। মত বিনিময় সভায় বজলুর রশিদের সঞ্চালনায় হাগুরীকুড়ী সম্মেলন মাঠে এডভোকেট ইয়াকুব আলীর নিবার্চনী মতবিনিময় সভা বক্তব্য রাখেন,রেজাউল করিম বেনু( সাবেক চেয়ারম্যান ফুলবাগচালা ইউপি, সাদেকুল ইসলাম সাদিক চেয়ারম্যান মির্জাবাড়ি ইউনিয়ন পরিষদ, ফজলুল হক ( চেয়ারময়ান কুড়াগাছা, শহিদুল হক খান সদস্য মধুপুর জেলা আওয়ামীলীগ, মো: হাসান ইমাম মিন্টু সভাপতি অরনখোলা ইউনিয়ন পরিষদ,  মো: মিজানুর রহমান আহ্বায়ক কুড়াগাছা  ইউনিয়ন,মিষ্টার: উইলিয়াম দাজেন আদিবাসী নেতা, মি: এপ্রিল পল সাধারণ সম্পাদক ফুলবাগচা আওয়ামীলীগ। মত বিনিময় সভায় এডভোকেট ইয়াকুব আলী বলেন,আধুনিক ও স্মার্ট উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলব, মধুপুরের মানুষের জন্য সারাজীবন কাজ করেছি, ভবিষ্যতে একটি দায়িত্বশীল অবস্থানে থেকে মানুষে ভাগ্য উন্নয়নে ও বেকারত্ব দূর করতে চাই। সমাজ থেকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে চাই।

Comments are closed, but trackbacks and pingbacks are open.