সংরক্ষিত মহিলা আসনের মনোনয়ন পত্র জমা দিলেন নারী নেত্রী শারমিন আক্তার 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে জামালপুর ও শেরপুর জেলার প্রার্থী হতে দলীয় মনোনয়ন পত্র জমা দিয়ছেন রাজনৈতিক পরিবারে গড়ে উঠা তেজগাঁ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক শারমিন আক্তার (মিষ্টি)। 

রবিবার (১১ ফেব্রুয়ারী) সকালে বঙ্গবন্ধু আ্যভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন ৭৫ পরবর্তী বাংলাদেশ আওয়ামী লীগের রাজনিতির বিভিন্ন ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে রাজনৈতিক আদর্শকে বুকে ধারণ করে সরিষাবাড়ী পৌরসভার জনপ্রতিনিধি হয়ে সততা এবং নিষ্ঠার সাথে কাজ করে এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রতিদানে যিনি আজ সরিষাবাড়ী পৌরসভার সাধারণ ও অসহায় মানুষের আস্থার প্রতীক, সরিষাবাড়ী পৌরসভাকে খ শ্রেণি থেকে ক শ্রেণীতে উন্নতি করে জনতার মেয়র হিসেবে ক্ষেতি অর্জন করেছেন  ।সেই গণী মেয়র মনির উদ্দিন এর  সুযোগ্য কনিষ্ঠ কন্যা শারমিন আক্তার (মিষ্টি)।

শারমিন আক্তার মিষ্টি সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন,আমি কিছু পাওয়ার জন্য নয়, বঞ্চিত অসহায় মানুষের সেবক হয়ে তাদের পক্ষে কথা বলতে ও কাজ করতে নির্বাচনে প্রার্থী হয়েছি। বিনিময়ে জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতা ও মূল্যবান ভোটটি চাই।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শকে প্রতিষ্ঠিত করতে চান বলে জানান তিনি।

মিষ্টি বলেন, আমাদের জননেত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে সংসদে যাবার সুযোগ দেবেন। আমি আমার বাবার মত সব সময় আওয়ামী রাজনীতির সাথে আছি। মাননীয় প্রধানমন্ত্রী আমার আদর্শ। আমি তার দেখানো পথে হেটে যেতে চাই।

Comments are closed, but trackbacks and pingbacks are open.