সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন এমপি রশীদ 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ি উপজেলার কর্মরত রিপোর্টার্স ক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ১৪১-জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য মোঃ আবদুর রশীদ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) রাতে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৪১জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য, সাবেক অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ এমপি, সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী পৌরসভার সুযোগ্য মেয়র মোঃ মনির উদ্দিন,   সরিষাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বিএসসি, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. এ.গণি, ১মং সাতপোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের, সরিষাবাড়ী পৌর-আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, স্বাধীন বাংলা নিউজ টিভি‘র প্রধান সম্পাদক এস.এম আব্দুর রাজ্জাক, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজহারুল ইসলাম রাজু, প্রভাষক মোঃ লিটুল আহমেদ সহ সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

মোঃ আবদুর রশীদ এমপি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিক গণের কারণে তৃণমূল পর্যায়ের অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠ।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে সাংবাদিকগণ সবচেয়ে বেশি নিরপেক্ষ ভাবে কাজ করার সুযোগ পাচ্ছে। শুধু অপরাধ নয় সকল উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব সহকারে মডিয়ায় প্রকাশ করার জন্য পরামর্শ প্রদান করেন এমপি আবদুর রশিদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.