গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজের বাঁধা হয়ে দারিয়েছে দু’পাশের বিভিন্ন স্থাপনা ও গাছ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :

উত্তরাঞ্চলের প্রবেশ দ্বার গাইবান্ধার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক প্রশস্ত করণ উন্নয়ন কাজ দ্রুত গতিতে শুরু হলেও সড়কের দু’পাশের গাছ ও বিভিন্ন স্থাপনার কারনে র্নিধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ না হওয়ার আশংকা দেখা দিয়েছে।

জানা গেছে,গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি প্রশস্ত ও উন্নয়ন কাজের জন্য প্যাকেজ ভিত্তিক দরপত্র আহবান করে কার্যাদেশ দেয়া হয়েছে। ৯নং প্যাকেজ গোবিন্দগঞ্জ থেকে ঘোড়াঘাট পর্যন্ত সড়ক উন্নয়নে কার্যাদেশ পেয়েছেন এম.বি.ই.এল (ঠিকাদার) গ্রুপ। নির্মান কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান এম.বি.ই.এল’ র সাইট ম্যানেজার আনিছুর রহমান জানান, ৯নং প্যাকেজ গোবিন্দগঞ্জ থেকে ঘোড়াঘাট পর্যন্ত ৮০ কোটি টাকা ব্যয়ে সড়কের উন্নয়ন কাজ চলছে।

এদিকে সড়ক উন্নয়ন কাজে নিয়োজিত সিনিয়র সুপার ভাইজার কায়েস মাহমুদ জানিয়েছেন, আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজ দ্রুগতিতে চলছে কিন্তু গোবিন্দগঞ্জ থেকে ঘোড়াঘাট পর্যন্ত সড়কের দু’পাশে বন বিভাগের গাছ গুলি কাটার জন্য সংশ্লিষ্টি র্কতৃপক্ষের নিকট আবেদন করা হলেও গাছগুলি না কাটায় প্রকল্পের বেঁধে দেওয়া সময়ের মধ্যে কাজ শেষ না হওয়ার আশংকা করেছেন। তিনি আরো জানান, সড়কের পাশের্^ থাকা বিদ্যুৎ পোল সহ নানা স্থাপনা রয়েছে যাহা অপসারনে কর্তৃপক্ষ গরিমশি করছে। র্নিধারিত সময়ে মধ্যে উন্নয়ন কাজ শেষ করতে না পারলে বর্ষা মওসুমে কাজের বিঘœ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.