সরিষাবাড়ীতে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের নিকট হতে কয়েক কোটি নগদ টাকা হাতিয়ে নিয়েছে বিনা রশিদে ভিডিও দেখুন

নিজস্ব প্রতিবেদন:

 জামালপুরের সরিষাবাড়ীতে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের নিকট হতে কয়েক কোটি নগদ টাকা হাতিয়ে নিয়েছে ডিজি এম প্রকৌ: মো: মোস্তফা কামাল বিনা রশিদে।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বগারপাড়া গ্রামের আহত মুক্তিযোদ্ধা নিটক হতে বিনা রশিদে আড়াইল লক্ষ টাকা বিনা রশিদে নেন বলে জানাযায়। আহত মুক্তিযোদ্ধা রোস্তম আলীর নিকট দাবিকৃত ৩ লক্ষ ৫০ হাজার টাকার মৌখিক জরিমানার টাকা না দেওয়ার কারনে আজ পযন্ত তার মিটার টি পল্লী বিদ্যুৎ এর ডিজি এম এর নিদেশে শনায়  সরিষাবাড়ী অফিসে আটকানো আছে বলে তিনি জানান।

 

সরিষাবাড়ীতে উপজেলার বিভিন্ন গ্রামের গ্রহকদের কে বিভিন্ন ভাবে কৌশল খাটিয়ে গ্রাহক দের মিটারের রিডিং ম্যান দিয়ে ডেকে এনে তাদের নিকট হতে ২,৫০,০০০ টাকা হাতিয়ে নেয়। এবং হত হতদরিদ্র হলে সব নিম্ম ৫ হাজার টাকা জরিমানা করে তার কোন প্রকার রশিদ না দিয়ে তাদের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেয়।

সরেজমিনে দেখা যায়, সরিষাবাড়ী উপজেলার বগারপাড়া গ্রামের আরজু শেখ,পিতা- মো: মোকছেদ আলী কে  বলা হয় আপনি আপনার মিটার হতে অটো চার্জ দেওয়ার অপরাধে তাকে প্রথমে সরিষাবাড়ীতে পল্লী বিদ্যু

অফিসে ডেকে নিয়ে বলা হয় আপনার ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে এমন খবর শুনে প্রথমে তারা না মানার কারনে কাদের মিটার খুলে নিয়ে আবার পূনরায় ডেকে নিয়ে বলে আপনাদের বিরুদ্ধে মামলা হয়েছে টাকা না দিলে মামলায় আপনাদের জেল খাটতে হবে। জেল খাতকে না চাইলে আপনারা ২,৫০,০০০/টাকা দিলে আপনারা মামলা দেথে অবহিত পাবেন। পড়ে তাদের কথা মত ২,৫০,০০০/টাকা পরিশোধ করে তার টাকার রশিদ চাইলে তা না দিয়ে তাদের হাতে মামলা নিম্পতি হয়েছে এই মর্মে ডিজি এম স্বক্ষরিত একটি কাগজ হাতে তুলে  দিয়ে মিটার আবার লাগিয়ে দেন।

বিস্তারিত ভিডিওতে দেখুন

পরে আবার গ্রাহকদের সকল নাম ঠিকানা সহ আরও বেশ কয়েক জনের বিরুদ্ধে প্রমান সহ অভিযোগ দেখতে চোখ রাথুন।

 

বিষয়টি  সততা জানার জন্য পল্লী বিদ্যুৎ অফিস সরিষাবাড়ী অফিসে গেলে ডিজি এম কে পাওয়া যায় না এবং তার মোবাইলে ফোন করা হলে নাম্বার বন্ধ পাওয়া যায়।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.