খাদ্যদ্রব্য নিয়ে রাজনীতি করবেন না: মোহাম্মদ নাসিম

অনলাইন ডেস্ক:

দেশে এখনও গণতন্ত্র আছে বলেই বিরোধীদল সংসদে এবং মাঠে ময়দানে কথা বলতে পারছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

বিরোধীদলের উদ্দেশ্যে তিনি বলেছেন, যে কোনো আন্দোলনে গণতান্ত্রিক পথে থাকুন, মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। মানুষের নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের মূল্য নিয়ে রাজনীতি করবেন না। এসময় নোংরা রাজনীতি পরিহার করে সরকারকে সহযোগিতা করতে বিরোধীদলের প্রতি আহ্বান জানান মোহাম্মদ নাসিম।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় মোহাম্মদ নাসিম বলেন, সরকার সহনশীল আচরণে বিশ্বাস করে, কিন্তু কোনোভাবেই জনগণকে জিম্মি করে কোন আন্দোলন সমর্থন করা যায় না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে গতি সৃষ্টি হয়েছে, তা দক্ষিণ এশিয়ার একটি উৎকৃষ্ট উদাহরণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ বছর মেয়াদি যে প্রকল্প গ্রহণ করেছিলেন তা শেষ পর্যায়ে। আরও ২০ বছর মেয়াদি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এসব প্রকল্প উপজেলা পর্যায়ে বাস্তবায়ন হবে।

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমন্বয় সভায় উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন, মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান শওকত হোসেন সাকারসহ জেলা এবং উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের উন্নয়নচিত্র এবং সমস্যা তুলে ধরে বক্তব্য দেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.