কুড়িগ্রামের শ্রেষ্ঠ করদাতা এমপি পনির উদ্দিন আহমেদের পক্ষে সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন তার ছোট ভাই

 

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি 

কুড়িগ্রামের শ্রেষ্ঠ করদাতা মনোনীত হয়েছেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য শিল্পপতি আলহাজ পনির উদ্দিন আহমেদ। তার পক্ষে সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন-তারই ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আতাউর রহমান ।

বুধবার (১৩ নভেম্বর ) দুপুর ১২টায় “সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের” শীর্ষক প্রতিপাদ্য বিষয়কে ঘিরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে কর কমিশনার কর অঞ্চল রংপুরের আয়োজনে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় তার পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন-ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আতাউর রহমান। ক্রেস্ট গ্রহণকালে উপস্থিত ছিলেন-জলিল বিড়ি ফ্যাক্টরীর জেনারেল ম্যানেজার আলহাজ্ব মহসিন সাবু এবং সাংবাদিক রাশিদুল ইসলাম।

উক্ত সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় রাজস্ব বোর্ডের আন্তর্জাতিক কর সদস্য মিজ আরিফা শাহানা, রংপুর রেঞ্জের ডিআইজি বিপিএম দেবদাস ভট্টাচার্য্য, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রংপুর কাস্টমস কমিশনার শওকত আলী সাদী প্রমূখ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.