দত্তক নিতে চাইলে সরাসরি মেসেজ করুন ‘শ্রীলেখা’কে

অনলােইন ডেস্ক:

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কয়েকমাস আগে ক্যালক্যাটা প্রিন্স সৌরভ গাঙ্গুলির এলাকা বেহালাতে বাড়ি কিনেছেন তিনি। সেখানেই নিজের ছোট্ট নতুন সংসার পেতেছেন তিনি। কিন্তু গোল বাঁধল তাঁর সেই নতুন অ্যাপার্টমেন্টেই।

নিরীহ পশু-পাখির প্রতি অভিনেত্রীর প্রেম কোনও নতুন কথা নয়। তার পাড়ার রাস্তাতেই ছোট ছোট বাচ্চাদের নিয়ে ছিল এক মা কুকুর। কিন্তু রাস্তায় গাড়ির ধাক্কায় মারা যায় চোখ না ফোঁটা দুই কুকুরছানা। পরিস্থিতি দেখে কুকুর পরিবারকে নিজেদের ঝকঝকে অ্যাপার্টমেন্টে আশ্রয় দেন শ্রীলেখা দেবী ও তাঁর মেয়ে। কুকুরগুলির খাওয়া দাওয়ার ভারও তিনিই নেন।

কিন্তু তারপরও বাঁধে মুশকিল। আবাসিকদের তরফে আসে প্রবল আপত্তি। প্রশ্ন ওঠে কেন তিনি রাস্তার কুকুরদের এনে আশ্রয় দিয়েছেন ?

উত্তর দেন শ্রীলেখাও, তিনি জানান, মানুষ কাকে বলে? যাঁরা অন্যের প্রয়োজনে পাশে থাকে। আমার শিক্ষা এটাই। ছানাগুলো মারা যাচ্ছিল। রুগ্ন হয়ে পড়ছে ওরা। কারও তো কোনও ক্ষতি করছে না! আমি তাই আশ্রয় দিয়েছি। সকলের কাছে শ্রীলেখা দেবী প্রশ্ন করেন তবে কি মানুষের মধ্যে মনুষ্যত্ববোধ একটুও বেঁচে নেই?

শ্রীজাত দেবী জানিয়েছেন, তিনি কুকুরগুলির টিকাকরণের ব্যবস্থা করবেন। বর্তমানে কুকুর পরিবারটি রয়েছে বেহালারই আবাসনে। শ্রীলেখা দেবী নিজে জানিয়েছেন, তিনি একটি ছানাকে দত্তক নিচ্ছেন। পাশাপাশি ফেসবুক লাইভে তিনি জানিয়েছেন, আরও যদি কেউ এই কুকুর ছানাগুলিকে দত্তক নিতে চান, তবে তাঁরা যেন তাঁকে ইনবক্সে তাঁকে এসএমএস করেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.