টাঙ্গাইলের গোপালপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে চাঁদনী নামের গৃহবধুর আত্বহত্যা

গোপালপুর (টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইল জেলাধীন গোপালপুরে স্বামীর পাশবিক নির্যাতন সইতে না পেরে চাঁদনী বেগম (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(৫ নভেম্বর) গভীর রাতে উপজেলার মাহমুদপুর এলাকার পশ্চিমপাড়া গ্রামে।

থানা পুলিশ জানায়, উপজেলার মাদারজানি গ্রামের চাঁন মিয়ার বড় মেয়ে চাঁদনীর সাথে হাদিরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আখতার হোসেনের পুত্র খোকন মিয়ার সাথে প্রায় ৫ বছর আগে বিয়ে হয়। জান্নাতী (৩) আবদুল্লাহ (৩ মাস) বয়সী দুটি সন্তান রয়েছে।

চাঁদনীর বাবা চাঁন মিয়ার অভিযোগ, বিয়ের পর থেকেই জামাতা খোকন যৌতুকের জন্য চাঁদনীকে প্রায়ই মারধোর করতো। তার দাবী মতো টাকা না দিলে চাঁদনীর উপর নির্যাতনের খড়গ নেমে আসতো। মঙ্গলবার সকালে ও দুপুরে চাঁদনীকে দুই দফা মারধোর করা হয়। সারাদিন তাকে খেতে দেয়া হয়নি। সন্ধ্যার পর খোকন তাকে তৃতীয় দফা মারধোর করতে গেলে চাঁদনী আত্মরক্ষার্থে রান্না ঘরে খি

Image may contain: 1 person, closeupল দিয়ে আশ্রয় নেন। পরে রাতের কোন এক সময় চাঁদনী রান্না ঘরের ধর্নার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিতে আত্মহত্যা করে।

নির্যাতন সইতে না পেরে চাঁদনী আত্মহত্যা করে থাকতে পারে বলে গণমাধ্যমকে জানান চাঁদনীর বাবা চাঁন মিয়া।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, থানায় আত্মহত্যার মামলা দায়ের হয়েছে। কিন্তু এটি হত্যা নাকি প্ররোচিত আত্মহত্যা সেটি নিশ্চিত হবার জন্য লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.