ফের মিরাজের নম্বর ফোনে ‘সেভ’ করলেন পাপন

ধর্মঘট কান্ডে অসন্তুষ্ট হয়ে রেগে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। খেলোয়াড়দের সঙ্গে বৈঠকে পুষিয়ে রাখা ক্ষোভও ঝেড়েছিলেন তিনি। সেখানে মিরাজকে রাগ করে জানিয়েছিলেন তার মোবাইল নম্বর থেকে ডিলিট করে দিয়েছেন। তবে রাগ অভিমানের পর্ব মোটামুটি শেষ। মিরাজের নম্বর আবারো ফোনে সেভ করেছেন বলে জানিয়েছেন পাপন।

সম্প্রতি বোর্ড প্রেসিডেন্ট এই তথ্য জানান। ধর্মঘটের সময় আন্দোলনরত খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করতে বোর্ডের পরিচালকরা একেকজনকে কল করছিলেন। নাজমুল হাসান পাপন কল করেছিলেন মিরাজকে। কিন্তু তার কল ধরেননি মিরাজ। এ ঘটনায় ক্ষোভ জন্মেছিল তার মাঝে। কল না ধরায় মুঠোফোন থেকে মিরাজের নম্বরই ডিলিট করে দেন তিনি। পরবর্তীতে খেলোয়াড়দের সঙ্গে বৈঠকে বিষয়টি নিয়ে মিরাজের প্রতি ক্ষোভও প্রকাশ করেন।

নাজমুল হাসান বলেন, একজনেরই (মোবাইল নম্বর ডিলিট) করেছিলাম। সত্যি বললে ফোন শুধু মিরাজকেই করেছিলাম। অন্যদের করিনি, কারণ বোর্ডের অন্যরা ওদের ফোন করেই যাচ্ছিল। কিন্তু ওরা ধরছিল না। তাই আমিও আর চেষ্টা করিনি, করেছি শুধু মিরাজকেই। সবার সামনেই ওর ফোন নাম্বার ডিলিট করার কথাও বলেছি। তবে এখন আবার ঢুকিয়েও নিয়েছি।

এর আগে সোমবার ক্রিকেটাররা আকস্মিক ধর্মঘট ডাকার পর স্থবির হয়ে পড়েছিল দেশের ক্রিকেট। একটানা তিন দিন বন্ধ ছিল খেলোয়াড়দের সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম।

দেশের ক্রিকেটে নিঃসন্দেহে বড় প্রভাব ফেলবে এ আন্দোলনটা বলা বাহুল্য। তবে এই আন্দোলনের পরও খেলোয়াড়দের সঙ্গে বোর্ডের সম্পর্ক স্বাভাবিক আছে বলে দাবি করেছেন বিসিবি সভাপতি। এমন কিছু হলে আদতে লাভ হবে দেশের ক্রিকেটেরই।

Comments are closed, but trackbacks and pingbacks are open.