এই মাত্র পাওয়া শেরপুরে চাচাতো ভাইদের গণ ধর্ষণের শিকার-স্কুল ছাত্রী, গ্রেফতার-২

0

সেলিম রেজা, স্টাফ রির্পোটার বগুড়া অফিস ঃ বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের বিশ্বা গ্রামে চাচাতো ভাইদের গণ ধর্ষণের শিকার হয়েছে এক স্কুল ছাত্রী। ঘটনার ১১দিন পর গত ২৭ জুলাই শনিবার থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতার পিতা। এ ঘটনায় ধর্ষক দীপক (১৯) ও পিযুষ (২০) কে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ।

তথ্য সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের বিশ্বা পূর্বপাড়া গ্রামের মসলা ব্যবসায়ী স্বপন কুমার তালুকদারের স্কুল পড়ুয়া মেয়ে (১৩) গত ১৭ জুলাই স্কুল থেকে বাড়ি ফিরে আসে এবং বিকাল সাড়ে ৪ টার দিকে একই গ্রামে তার বান্ধবীর সাথে দেখা করার উদ্দেশ্য বাড়ী থেকে রওয়ানা দেয়। পথিমধ্যে একই গ্রামের দীজেন্দ্রনাথ তালুকদারের ছেলে দীপক তালুকদার ওই কিশোরীকে ছোট বোন ডেকে তার নিজ ঘরের মধ্যে নিয়ে যায়। এসময় তারই সহযোগী গিরেন্দ্রনাথ তালুকদারের ছেলে পিযুষ তালুকদার ও অমল চন্দ্র সরকারের ছেলে সবুজ কুমার সরকার মিলে ওই ঘরের দরজা বন্ধ করে দেয়। তারা অস্ত্রের মুখে জিম্মি করে ওই কিশোরী মেয়েকে পর্যায়ক্রমে গণধর্ষণ করে এঘটনার কথা তার বাবা-মাসহ আত্মীয়স্বজনকে না বলার জন্য নানা ভয়ভীতি দেখায়। ওই কিশোরী তার বাড়িতে গিয়ে কান্নাকাটি শুরু করতে থাকলে তার পরিবার গত কয়েকদিন ধরে তাকে কবিরাজ দেখার পাশাপাশি মানসিক ডাক্তারের কাছে নিয়ে যায়। তখন ওই ধর্ষিতা কিশোরী তার মায়ের কাছে ঘটনার বিস্তারিত খুলে বলে। পরবর্তীতে এ ঘটনায় ধর্ষিতার পিতা স্বপন কুমার বাদি হয়ে অভিযুক্ত ৩ ধর্ষকের বিরুদ্ধে ২৭ জুলাই শনিবার শেরপুর থানায় মামলা দায়ের করে। থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের সাথে জড়িত দীপক কুমার তালুকদার ও পিযুষ তালুকদারকে গ্রেফতার করেছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর বলেন, ধর্ষণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এর ৯ (৩) ৩০ দন্ডবিধিতে মামলা রুজ্জু করা হয়েছে । তাৎক্ষনিক অভিযান চালিয়ে দুই জন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

Leave A Reply