ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন দুস্থ পরিবারের চাল আত্মসাতের অভিযোগে কারাগারে

0

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি :: দুস্থ ও অসহায় পরিবারের চাল আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন অর রশীদ হারুনকে কারাগারে পাঠানো হয়েছে।

গত বুধবার (২৪ জুলাই) কুড়িগ্রাম জেলা দায়রা জজ আদালতে জামিন নিতে এলে বিচারক মুন্সী রাফিউল আলম তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুদকের আইনজীবী ও কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন জানান, চলতি বছরের ঈদুল ফিতর উপলক্ষে গত ৩ জুন উপজেলার সদর ইউপি চত্বরে ৬ হাজার ৬৩৪ জন অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বরাদ্দ করা হয়। এর মধ্যে ৬৪৬ জন চাল না পাওয়ায় সংশ্লিষ্টদের কাছে অভিযোগ করেন।

এদিনই ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত বাদী হয়ে পেনাল কোডের ৪০৯ ধারায় ইউপি চেয়ারম্যান হারুনকে আসামি করে মামলা দায়ের করেন।

দুপুরে ইউপি চেয়ারম্যান হারুন কুড়িগ্রাম জেলা জজ আদালতে জামিনের আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আমজাদ হোসেন।

Leave A Reply