ছেলে ধরা গুজব সংক্রান্ত কান না দেওয়ার জন্য বিষয়ে বিভিন্ন থানা উপজেলা সকল সদস্যের সাথে মতবিনিময় সভা জেলা পুলিশ সুপার জনাব জিহাদুল কবির 

0
স্বাধীন বাংলা নিউজ  টিভি রিপোর্টার  মোঃতপছিল হাছানঃ চাঁদপুর জেলায় আয বুধবার বিকাল ০৩:৩০ ঘটিকায় চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে স্থানীয় সরকারের প্রতিনিধি গনের সাথে মতবিনিময় সভার আয়োজন করে চাঁদপুর জেলা পুলিশ.মতবিনিময় সভায় পুলিশ সুপার জনাব জিহাদুল কবির বিপিএমএম, পিপিএম বলেন “পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে” এই গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজনের নিহত হবার ঘটনা ঘটেছে। এটি সম্পূর্ণরুপে একটি গুজব। কোন প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না।”
গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নিতে যার যার এলাকার জনগনকে বুঝাতে পরামর্শ  প্রদান করেন পুলিশ সুপার। এ ধরণের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরী করা রাষ্ট্র বিরোধী কাজের সামিল এবং গণপিটুনি দেয়া ফৌজদারী অপরাধ তাই এই কাজগুলো যেন কেউ না করতে পারে সেদিকে খেয়াল রাখতে পুলিশ সুপার মহোদয় অনুরোধ করেন।
ঐ সময় ছিলেন মতলব দক্ষিণ থানার ইনচার্জ ওসি ইকবাল হোসেন এবং সকল থানার দায়িত্ব  মান কর্মকর্তারা উপস্থিত ছিলেন এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যগন উনাদের নিজ নিজ মতামত ব্যাক্ত করেন। সভায় জেলা পুলিশের সকল কর্মকর্তাগন উপস্থিতে বলেন যে আসুন, আমরা সকলে সচেতন হই, গুজব ছড়ানো এবং গুজবে কান দেয়া থেকে বিরত থাকি এবং কাউকে ছেলেধরা হিসেবে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য আহ্বান.
সন্দেহজনক কোন ব্যক্তি বা বস্তু প্রত্যক্ষ করলে অথবা আপনার যে কোন মতামত অভিযোগ জানাতে আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হ’ল।
Leave A Reply