নাটোরের লালপুরে শুকনো খাবার বিতরন

0
মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে খুন,অপহরণ ও চাঁদাবাজদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় পুলিশের সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। সাঁড়াশি অভিযানে পুলিশের সদস্যরা বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নের ২ ও ৩নং রাবার বাগান,বুড়িপাড়া ও কুহালং ইউনিয়নের উজি হেডম্যান পাড়া, চড়ূই পাড়া,হেব্রণ পাড়াসহ বিভিন্ন বাড়ী ও দুগর্ম পাহাড়ের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং সন্ত্রাসীদের ব্যাপারে বিভিন্ন তথ্য সংগ্রহ করে। এসময় পুলিশ সুপার এলাকার যুবক যুবতীদের সংঙ্গে মতবিনিময় করে এবং সন্ত্রাসীদের কোন তথ্য থাকলে পুলিশকে জানানোর আহবান জানান।
অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান ,সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, ওসি তদন্ত এনামুল হক ভুইয়াসহ পুলিশের অর্ধ শতাধিক সদস্য এই অভিযানে অংশ নেয়।
সাঁড়াশি অভিযান পরিচালনা শেষে পুলিশ সুপার মোহাম্মাদ জাকির হোসেন মজুমদার বলেন,কোন সন্ত্রাসীর বান্দরবানে আশ্রয় হবে না এবং সন্ত্রাসীদের বিরুদ্বে এই অভিযান অব্যাহত থাকবে।সম্প্রতি বান্দরবানে খুন ও অপহরণ বেড়ে যাওয়ায় আজ পুলিশের পক্ষ থেকে এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে বান্দরবানে খুন ও অপহরণ বেড়ে যায় এবং গতরাতে সদরের উজি হেডম্যান পাড়া নিজ খামার বাড়ী থেকে সশস্ত্র সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায় সাবেক পৌর কাউন্সিলর চথোয়াই মং মার্মাকে, আর এর পরপরই অবৈধ অস্ত্র ও সন্ত্রাসীদের গ্রেফতারে বিশেষ অভিযানে নামে পুলিশ।

নাটোর প্রতিনিধিঃনাটোরের লালপুর উপজেলার ১০নং কদিম চিলান ইউনিয়ন পরিষদে শুকনো খাবার বিতরন করেন কদিম চিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা মাষ্টার।উক্ত বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং কদিম চিলান ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা মাষ্টার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাজেদুল ইসলাম আওয়ামীলীগ সভাপতি ১০নং কদিম চিলান ইউনিয়ন।এছাড়াও উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সকল ওয়ার্ড সদস্য বৃন্দ ও সকল নেত্রীবৃন্দ প্রমুখ।উক্ত খাবার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এই শুকনো খাবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুদান।তিনি আরো বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেনো ভালো ভাবে রাষ্ট পরিচালনা করতে পারেন।সব শেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।এছাড়াও উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন সকল ওয়ার্ড সদস্য ও নেত্রীবৃন্দ

Leave A Reply