গোবিন্দগঞ্জে আলোচিত ১১ বছরের শিশু ধর্ষণের আসামী সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ

0

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলোচিত ১১ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ভবঘুরে আসামী সোহেল আকন্দকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক সোহেল বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ধাপাকান্দি মাটেরহাট গ্রামের মোঃ সিরাজুল ইসলাম আকন্দের ছেলে।

আজ দুপুরে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুলল মান্নান মিয়া এক প্রেস ব্রিফিং এ জানান, গত ১২ মে সন্ধ্যায় শিশুটিকে তার দাদা গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজারে ডাক্তার দেখাতে নিয়ে যায়। ডাক্তার দেখানো শেষে স্থানীয় একটি মুদি দোকানের সামনে ওই শিশুটিকে রেখে বাজারের ভিতরে যায়। এসময় ভবঘুরে সোহেল আকন্দ শিশুটিকে ফুসলিয়ে ফাঁসিতলা বাজারের পশ্চিম পাশে একটি আঁখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পুলিশ ধর্ষিতা শিশুটিকে উদ্ধার করে তার দেওয়া জবানবন্দি অনুযায়ী আসামী সনাক্ত করতে পারছিল না। ভুক্তভোগি আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়ার পর পুলিশ সাড়াশি অভিযান চালায়।

পরে মায়ামনি হোটেলে কাজ করার সময় সিসি ক্যামেরার ফুটেজের ছবি দেখে ধর্ষিতা শিশুটি আসামী সোহেল আকন্দকে সনাক্ত করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী গোবিন্দগঞ্জ উপজেলার গেটের পাশে অবস্থিত কাটাখালি হোটেল থেকে ১৬ মে রাত ১১টায় পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ সুপার আরও জানান, আসামী পুলিশের কাছে দোষ স্বীকার করেছে। ধর্ষক সোহেলকে আজ আদালতে হাজির করা হবে।

Leave A Reply