গোবিন্দগঞ্জে স্কুল ছাত্রী ও শিশু ধষণের পৃথক ঘটনায় থানায় মামলা ॥ আটক-১

0

রবিউল কবির মনু গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৃথক দুইটি অপহরণ ও ধর্ষণের ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। স্কুল ছাত্রী অপহরনের সাথে জরিত এক যুবককে আটক করেছে পুলিশ। গত তিন মাস আগে এক এসএসসি পরীক্ষার্থিনী পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে অপহরণ করে দীর্ঘদিন গাজীপুরে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে পুলিশ রোববার অভিযান চালিয়ে গাজীপুর থেকে সিরাজুল ইসলাম (৩০) নামের ঐ যুবককে আটক করে।

জানাগেছে, গত ২০ ফ্রেব্রুয়ারী গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে ঐ পরীক্ষার্থীনিকে জোরপূর্বক অপহরণ করে সিরাজুল ও তার সহযোগীরা। এরপর গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ ৩মাস পর পুলিশ গাজীপুর থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থীনিকে উদ্ধার সহ অপহরণকারী ও ধর্ষণের ঘটনার মূল আসামী সিরাজুল ইসলামকে আটক করেছে। ধর্ষক সিরাজুল পলাশবাড়ী উপজেলার আমলাগাছি গ্রামের ভোলা মিয়ার পুত্র।

এদিকে ১২মে রোববার সন্ধ্যায় উপজেলার ফাঁসিতলা বাজারে দাদার সাথে চিকিৎসার জন্য গেলে অজ্ঞাতনামা এক যুবক কৌশলে অপহরণ করে ৫ম শ্রেণি পড়–য়া এক স্কুল ছাত্রীকে। এসময় পাশর্^বর্তী আখক্ষেতে নিয়ে গিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। এ সময় শিশুটির চিৎকারে পাশ^বর্তী মানুষজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় এখনও ঐ লম্পট যুবককে সনাক্ত করতে পারেনি পুলিশ। এসব ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Leave A Reply