বগুড়ায় ভোটার শূন্য বেশিরভাগ কেন্দ্র

0

স্টাফ রিপোর্টার, বগুড়াঃ

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বগুড়া জেলার সদর, নন্দীগ্রাম, সারিয়াকান্দি, আদমদীঘি, দুপচাঁচিয়া, ধুনট, শাজাহানপুর, শেরপুর, শিবগঞ্জ, কাহালু, গাবতলী ও সোনাতলা উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে ভোটারশূন্য এই জেলার বেশিরভাগ ভোটকেন্দ্র। সকালে জেলার সদর উপজেলার বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখা গেছে, ভোটকেন্দ্রগুলোতে কোনো ভোটার নেই।
নির্বাচনের দায়িত্বরত কর্মকর্মরাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য অলস সময় কাটাচ্ছেন।
সরেজমিনে ঘুরে দেখা যায়, ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষণীয় নয়। ভোটাদের সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য দড়ি ও বাঁশ দিয়ে জায়গা করে দেওয়া হলেও সেখানে নেই কোনো ভোটারের উপস্থিতি।
সোমবার বেলা ১১টায় বগুড়া আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায়, কোনো ভোটার নেই। বাইরে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কেন্দ্রের বাইরে বেঞ্চ নিয়ে বসে আছেন | সকাল সাড়ে ১০টায় বগুড়া জেলা স্কুল ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায় একই চিত্র। ভোটারদের ভোটদানে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হলেও নেই ভোটারের কোনো উপস্থিতি। কেবল দেখা মিলছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও মিডিয়া কর্মীদের।

Leave A Reply