কৃষকদের বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা

0

লিটন মিয়া লাকু,গাইবান্ধা থেকে ॥ গাইবান্ধায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর হলরুমে গতকাল বৃহস্পতিবার কৃষকদের বিভিন্ন ইস্যু- গুনগতমান সম্পন্ন সবজি বীজ ও উপকরণের সহজলভ্যতা, কৃষক কর্তৃক সবজির ন্যার্য মূল্য প্রাপ্তি, সহজ শর্তে কৃষকবান্ধব ঋণ পাওয়ার বিদ্যমান সমস্যাসমূহ সমাধানের উপায় বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পিপিআই কমিটির আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপ পরিচালক মো. শওকত ওসমান। আলোচনা সভায় কৃষদের মূল টিইস্যু গুণগত মানসম্পন্ন কৃষি উপকরণ সহজলভ্যকরণ ও সহজশর্তে কৃষকবান্ধব ঋণ পাওয়া নিশ্চিত এবং ঐক্যবদ্ধভাবে কাজ করার গুরুত্বারোপ করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা এ.কে.এম ফরিদুল হক, পলাশবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ, গোবিন্দগঞ্জ উপজেলার কৃষি কর্মকর্তা মোস্তবা আলী, সাদুল্যাপুর উপজেলা কৃষি কর্মকতা খাজানুর রহমান, সদর উপজেলার কৃষি কর্মকর্তা আল আমীন, পিপিআই কমিটির সদস্য ও প্রাইভেট সেক্টরের মালিক, সীড কোম্পানী প্রতিনিধি কৃষিবিদ কাইয়ুম প্রধান, জেলা সমন্বয়কারী মঞ্জুরুল হক, এসকেএস প্রতিনিধি মো. মুশফিকুর রহমান ও গণ উন্নয়ন কেন্দ্রের প্রতিনিধি মাহফুজা খাতুন প্রমুখ।

Leave A Reply