কিশোরগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী কানরুন্নাহার লুনা কে বিএনপি থেকে বহিষ্কার

0
আবু হানিফ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি
দলের সিদ্ধান্ত অমান্য করে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় জেলা বিএনপির সদস্য কামরুন নাহার লুনাকে বহিষ্কার করেছে বিএনপি। সোমবার  দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫(গ) ধারা মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।
বহিষ্কারাদেশের অনুলিপি বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে দেয়া হয়েছে।
কামরুন নাহার লুনা কিশোরগঞ্জ সদর উপজেলার বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান। তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য এই উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগ প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজন (নৌকা), এনপিপি প্রার্থী মো. সুমন মিয়া (আম), আওয়ামী লীগের বিদ্রোহী সদর উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান (কাপ-পিরিচ) এবং দুই স্বতন্ত্র প্রার্থী সদর উপজেলার বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার লুনা (দোয়াত-কলম) ও ক্যাপ্টেন সালাহ উদ্দিন আহমেদ সেলু (আনারস)।
Leave A Reply