সরিষাবাড়ীতে ভয় দেখিয়ে প্রার্থীতা থেকে সরানোর অভিযোগ

0

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা খাতুন শিখা(কলসী) প্রতিককে নানা ভয় দেখিয়ে তার প্রার্থীতা থেকে সরানোর অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি গতকাল শুক্রবার বাদ জুমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার নিজ বাস ভবনে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে- ৫ম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ইং ১ম ধাপে আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে। এ লক্ষে উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান(মহিলা) প্রার্থী ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা খাতুন শিখা(কলসী) প্রতিকে নির্বাচনের প্রচার প্রচারনায় কাজ করছেন।মাঠ পর্যায়ে যথেষ্ট সুনাম ও গ্রহন যোগ্যতা রয়েছে শিখার। এ গ্রহন যোগ্যতাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি বিশেষ মহল নানা অপপ্রচার চালিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের মতো নানা ভাবে চাপ প্রয়োগ অব্যাহত রাখছে।এ ধারবাহিকতায় গতকাল শুক্রবার উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান(মহিলা) কলসী প্রতিকের প্রার্থী’র পক্ষে ইউনিয়ন পর্যায়ে সভা আহব্বান করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কোন সভা সমাবেশে না গিয়ে তার মোবাইল ফোন বন্ধ রাখেন। এ বিষয়টি জানতে গতকাল শুক্রবার তার বাসায় যান শিখা । এর পর সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা প্রতিদ্বন্দি অপর প্রার্থী(ফুটবল) প্রতিকের জেলি আক্তারের পক্ষে ইউপি সদস্য মিজানুর রহমান মিজানকে ডেকে এনে সমঝোতা করে দেওয়ার প্রস্তাব করেন। প্রস্তাবে আপত্তি করায় তার পক্ষে সভাপতি সহ দলের কোন নেতা-কর্মী কাজ করবেনা এবং কোন মিছিল মিটিংয়ে যাবে না বলে হুশিয়ারী দেন। এ ছাড়াও শিখার বিরুদ্ধে দুদকে ও তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে মর্মে ভয়ভিতী দেখানো হয়।পরে জেলি আক্তারের পক্ষে ইউপি সদস্য মিজানুর রহমান মিজানের নেতৃত্বে কয়েকজন সাংবাদিক নিয়ে সংবাদিক সম্মেলনের মাধ্যমে শিখাকে তার প্রার্থীতা থেকে সরে দাড়ানোর জন্য সাদা কাগজে অন্যের দ্বারা একটি লিখিত পত্রে স্বাক্ষর নেয়া হয় বলে শিখা অভিযোগ করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের আলহাজ ছানোয়ার হোসেন বাদশা,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেন্ত্রী বেগম জোহরা লতিফ, ফুটবল প্রতিকের প্রাথী জেলি আক্তারের পক্ষে ইউপি সদস্য মিজানুর রহমান মিজান সহ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

শিখার নিকট থেকে সাদা কাগজে অন্যর লেখা পত্রটি হুবুহু তুলে ধরা হলোঃ-আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন/ ২০১৯ এর ভাইস চেয়ারম্যান(মহিলা) প্রার্থী হিসাবে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনাঃ প্রিয় সাংবাদিক বন্ধুরা, আসসালামু আলাইকুম আমি মোছাঃ মাহমুদা খাতুন (শিখা) ১০ মার্চ /২০১৯ ইং তারিখে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান(মহিলা) প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করার প্রস্তুতি নিয়েছিলাম । অদ্য ৮ মার্চ /২০১৯ অপনাদের সামনে উপস্থিত হয়ে স্বেচ্ছায় স্বজ্ঞানে আপনাদের স্বাক্ষী রেখে আমি একমাত্র প্রার্থী মোছাঃ জেলি আক্তার কে যার প্রতিক ফুটবল তার সর্মথনে নির্বাচনের প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়ালাম। সেই সাথে তার পক্ষে আমি এবং আমার সর্মথকেরা ফুটবল প্রতিকে কাজ করবো বলে প্রতিশ্র“তি প্রান করছি। বিষয়টি বহুল প্রচারের জন্য আপনাদের অনুরোধ করছি। সবাই কে ধন্যবাদ। স্বাক্ষর- মাহমুদা খাতুন শিখা,নির্বাচন থেকে সরে দাড়ানো প্রার্থী উপজেলা পরিষদ নির্বাচন/২০১৯, সরিষাবাড়ী,জামালপুর। উক্ত লিখিত পত্রটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার নিকট রাখা হয়েছে।

Leave A Reply