ফুল ব্যবসায়ী মিলনের  রহস্যজনক মৃত্যু

0

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার বগুড়াঃ

বগুড়ার শেরপুরে ফুল ব্যবসায়ী মিলনের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ তার শ্বশুড়বাড়ি রণবীরবালা ঘাটপার এলাকা থেকে লাশ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠিয়েছে। নিহত মিলন শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দড়িপাড়া গ্রামের হারান চন্দ্রের ছেলে।
এলাকাবাসী জানান, সোমবার বিকালে সে অজ্ঞাত এক ব্যক্তির মোটর সাইকেলে চড়ে শ্বশুড়বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় তার মোবাইল ফোনে কল করলে এক মহিলা জানায় যে সে বাগড়া হঠাৎপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। এরপর তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ্যাম্বুলেন্সযোগে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে রাতে বে-সরকারী একটি ক্লিনিকে নেয়া হলে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। ভোরে এ্যাম্বুলেন্সযোগে তার লাশ রণবীরবালা ঘাটপারে শ্বশুরবাড়িতে নেয়া হয়। এদিকে তার প্রথম স্ত্রী ও পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে সেখান থেকে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, তার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনায় নিহতের মামলা নেয়া হয়েছে। রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply