মধুপুর-ধনবাড়ী মনোনয়ন পত্র জমা দিলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক

এস.এম আব্দুর রাজ্জাক

আওয়ামীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড, মোহাম্মদ আব্দুর রাজ্জাক এমপি পঞ্চম বারেরমত আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে মধুপুর- ধনবাড়ী তার মনোনয়ন জমা দিলেন। আর এসময় সাথে থাকা নেতাকর্মিদের সাথে কথা বলার সময় বক্তব্যদানকালে কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্তব্য করে বলেছেন, তাদের বিরুদ্ধে মামলা মোকদ্দমা রয়েছে।

তারা আদালত কর্তৃক অপরাধী হিসেবে প্রমাণিত। তাদের বিরুদ্ধে জেল রয়েছে। বেগম খালেদা জিয়াও এতিমের টাকা চুরি করাতে তার অপরাধের জন্য শাস্তি হয়েছে। কাজেই তারা মনে করে নির্বচন হওয়া উচিত না।

তিনি আরো বলেন, মধুপুর- ধনবাড়ি গণ মানুষের ভোটে নির্বাচিত হয়ে প্রথমে খাদ্য ও দুর্যোগ ব্যবস্থা মন্ত্রনালয়ের দায়িত্ব পেয়ে ছিলাম। গত নির্বাচনে বিজয়ী হয়ে কৃষি মন্ত্রনালয়ের দায়িত্ব পেয়ে মধুপুর ধনবাড়িসহ সারা দেশের জন্য কাজ করে যাচ্ছি। এ জন্য তিনি তার নির্বাচনী এলাকার মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পঞ্চম বারের মতো তাকে মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগের সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা জানান।

৩০ নভেম্বর বৃহস্পতিবার সকালে তার নির্বাচনী এলাকা টাঙ্গাইল -১ আসনের মধুপুর উপজেলা নির্বাহী ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন এর নিকট তার দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র জমা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শামসুন নাহার চাপা, মধুপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. সিদ্দিক হোসেন খান, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইয়াকুব আলী, বাপ্পু ছিদ্দিকী, যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ, ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম, সাংগঠানক সম্পাদক আবুল কালাম আজাদ,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যুবলীগের আহবায়ক আবু সাইদ খান সিদ্দিক, যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, পৌর যুবলীগের আহবায়ক শিমুল মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ সজীব সহ অন্যান্য নেতৃবর্গ উপস্থিত ছিলেন ।

ধনবাড়ীতে এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শামসুন নাহার চাপা, ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ হারুনার রশিদ হীরা,উপজেলা আওয়ামী লীগের  সভাপতি আলহাজ মীর ফারুক আহম্মেদ ফরিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মনজরুল ইসলাম তপনসহ ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরাসহ কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যালয় থেকে কৃষি মন্ত্রী ধনবাড়ী উপজেলা নির্বাহী  অফিসে যান।  কৃষি মন্ত্রী কয়েক জন নেতাকর্মীদের নিয়ে তার নির্বাচনী মনোনয়ন ফরম দাখিল করেন। পরে নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.