দুর্গাপুরে আ‘লীগের সাধারণ সম্পাদকের বাসায় হামলা হত্যার হুমকী

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

জেলার দুর্গাপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর বাসায় একদল দুর্বৃত্ত হামলা করে মেরে ফেলার হুমকি দিয়েছে। রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনা নিয়ে সোমবার সকালে সাজ্জাদ বলেন, রোববার রাতে পৌরশহরের সাধুপাড়া এলাকায় নিজ বাস ভবনে অন্যান্য দিনের মতো ঘুমিয়ে পড়েন। আমাকে হত্যার উদ্দেশ্যে ওইদিন গভীর রাতে বাসার কেয়ারটেকার নুরে আলম (১৪) কে জিম্মি করে মুখ বাঁধা অবস্থায় ৫জনের একটি দল বাসায় প্রবেশ করে। এ সময় নুরে আলমকে পিস্তল ঠেকিয়ে ‘‘সাজ্জাদ কোন ঘরে ঘুমায়’’ জিজ্ঞাস করলে সে বলতে অস্বীকৃতি জানায়। পরবর্তিতে তাঁকে মেরে ফেলার হুমকি দিয়ে মুখে কাঁপড় পেচিয়ে শিকল দিয়ে হাত বেঁধে বাহির ঘরে আটকিয়ে রাখে। এ সময় বাড়ির বাহিরে অন্যান্য লোক এসেছে এমন উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। পরে ওই রাতেই আশপাশের লোকজন ও দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে হাত বাঁধা অবস্থায় নুরআলমকে উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং বাড়ির কাজের ছেলেকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করি। এ নিয়ে কাউকে গ্রেফতার করা হয়নি। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.