শেরপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার বগুড়া অফিস ঃ

“পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার শেরপুর থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গত শনিবার (২৬শে অক্টোবর) বেলা ১১ টায় এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলায় এক আলোচনায় সভায় মিলিত হয়।

 

শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবীরের সভাপতিত্বে র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু।

 

উক্ত র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি এ্যাডভোকেট তোজাম্মেল হক, শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান ভুট্টো, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওবায়দুর রহমান, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন, কমিউিনিটি পুলিশের অঙ্গ সংগঠন ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.