ওয়ানডেতেও বাংলাদেশের মেয়েদের হার

অনলাইন ডেস্ক:

স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর দুই ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও হারল বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দল। শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশ হেরেছে ২৯ রানে। সিরিজের দ্বিতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচটি হবে ৪ নভেম্বর।

এদিন টস জিতে ব্যাট করতে নামে পাকিস্তান। ৪৮.৫ ওভারে ২১৫ রান করে অলআউট হয় তারা। স্বাগতিকদের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন নাহিদা খান। অধিনায়ক বিসমাহ মারুফ করেন ৩৯ রান। আলিয়া রিয়াজ ৩৩ বলে করেন ৩৭ রান।

বাংলাদেশের বোলারদের মধ্যে জাহানারা আলম ৪৪ রান দিয়ে তিনটি উইকেট নেন। এছাড়া পান্না ঘোষ ও নাহিদা আক্তার ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ৪৭.৪ ওভারে ১৮৬ রান করে অলআউট হয়ে যায় বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন নিগার সুলতানা। অধিনায়ক রুমানা আহমেদ করেন ২৮ রান। ফারজানা হকের ব্যাট থেকে আসে ২৭ রান।

পাকিস্তানের বোলারদের মধ্যে সানা মীর ৪৯ রান দিয়ে তিনটি উইকেট নেন। এছাড়া দিয়ানা বাইগ, সাদিয়া ইকবাল ও নশরা সন্ধু ২টি করে উইকেট শিকার করেন। এর আগে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১৪ রানে, দ্বিতীয় ম্যাচে ১৫ রানে ও তৃতীয় ম্যাচে ২৮ রানে হারে বাংলাদেশের মেয়েরা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.