চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। দুবাইতে স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে ছুটি কাটাতে ব্যস্ত। তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে ওঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন।

অভিযোগ, ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি।

তবে তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন।

তিনি সাফ জানিয়েছেন, আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে, তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এর থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।

প্রসঙ্গত, সানি লিওনকে খুব শীঘ্রই নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে মোতিচুর চাকনাচুর গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.