শাহরুখ খান ‘ভুয়া’

দুর্গা পুজা শেষ না হতেই দীপাবলির উৎসবে মেতে উঠেছে গোটা ভারত। এই উৎসবে মেতে উঠেছেন বলিউডের তারকারাও। স্ত্রী গৌরী খান এবং ছোট ছেলে আব্রাম খানকে সঙ্গে নিয়ে দীপাবলির আনন্দে মেতে উঠেছিলেন ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানও। তাতেই সোশ্যাল মিডিয়ার ভক্তদের রোষের শিকার হতে হয় তাকে।

সোমবার কপালে তিলক পরে স্ত্রী ও ছোট ছেলের সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করেন কিং খান। ক্যাপশনে সবাইকে দীপাবলির শুভেচ্ছাও জানান। ওই পোস্ট নিয়েই যত বিপত্তি। মুসলমান ধর্মের হয়েও তিনি কেন দীপাবলি পালন করলেন, সে প্রশ্ন তোলেন অনেকে। শুধু তাই নয়, তাকে ‘ভুয়া’ বলে কটাক্ষও করা হয়।

এ ঘটনায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। তিনি টুইটারে লেখেন, ‘শুনলাম কপালে তিলক পরার জন্য অপমানিত হতে হচ্ছে শাহরুখকে। যারা এসব করছেন, দয়া করে নিজের চরকায় তেল দিন। ইসলাম ধর্ম এতটা সংকীর্ণ নয় যে অন্য রীতিনীতি পালন করা যাবে না।’

গণেশ পুজা থেকে ঈদ, দিওয়ালি থেকে রমজান- সব অনুষ্ঠানই পরিবারের সঙ্গে পালন করে থাকেন কিং খান। কিছু দিন আগে গণেশ পুজা করার জন্যও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা হয়েছিল। বিতর্কে জড়ালেন আবারও। তবে এখনও পর্যন্ত এই ঘটনা নিয়ে শাহরুখ কোনো মন্তব্য করেননি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.