শ্রেষ্ঠ চৌকস অফিসারের সম্মাননা পেলেন শেরপুর থানার এস.আই মোঃ আতোয়ার রহমান

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার বগুড়া অফিস ঃ

বাংলাদেশ পুলিশের বগুড়া জেলা পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেছে জেলা পুলিশ। এ উপলক্ষ্যে বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁঞা (বিপিএমবার) এর সভাপতিত্বে গত ১৯শে অক্টোবর (শনিবার) সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

 

এ সভায় চৌকস কার্য সম্পাদনের জন্য শেরপুর থানার এস.আই (নিরস্ত্র) মোঃ আতোয়ার রহমানকে শ্রেষ্ঠ এস.আই এর সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁঞা (বিপিএমবার)। এসময় মাসিক কল্যাণ ও অপরাধ সভায় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁঞা, জেলার আওতাধীন সকল থানার অফিসার ইনচার্জসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

জেলা পুলিশের পক্ষ থেকে শ্রেষ্ঠ চৌকস কার্য সম্পাদনকারী অফিসার হিসেবে সম্মাননা প্রাপ্ত শেরপুর থানার এস.আই মোঃ আতোয়ার রহমান বলেন, বগুড়া জেলা পুলিশ প্রশাসন কর্তৃক শ্রেষ্ঠ চৌকস এস.আই অফিসার এ সম্মাননা অর্জনে তিনি বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁঞা বিপিএমবার, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ হুমায়ূন কবীর, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বুলবুল ইসলাম সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.