চাঁদপুর মতলব পৌরসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে প্যানেল মেয়র জনাব মোঃ আবুল বাশার (পারবেশ) মিয়াজির,

স্বাধীন বাংলা নিউজ টিভি স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুর মতলব দক্ষিণ পৌরসভার প্যানেল মেয়র জনাব মোঃ আবুল বাশার (পারবেশ) মিয়াজি, বিভিন্ন ওয়ার্ডের পূজা মন্ডপ পরিদর্শন করেন, শনিবার সন্ধ্যা থেকে গভির রাত পর্যন্ত শহর ভিতর থেকে  সরু  করে গ্রামের প্রত্যেকটি পূজামন্ডপ তিনি পরিদর্শন করেন।
পরিদর্শনকালে ঐ সময় সকলের সঙ্গে আলোচনা করেন,  তখন প্রত্যেক পূজার কমিটির সঙ্গে বলেন যেনো আযান ও নামাজ চলাকালীন সময়ে মাইকসহ সবধরনের বাদ্য যন্ত্র না বাজানোর পরামর্শ দেন। এসময় সকল ওয়ার্ডের পৌরসভার কাউন্সিলার উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মোঃ আবুল ভাশার (মিয়াজি) সাথে ছিলেন  মতলব দক্ষিণের আওয়ামীলীগের নেতারা সহু, ছাত্রলীগ, যুবলীগ, কৃষি লিক এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলার সাধারন সম্পাদক এবং উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্।
মতলব উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তপছিল হাছানঃ, স্পেস ক্লাবের সাধারণ সম্পাদক সুমিয়র ভট্টাচার্য, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আশিকুর রহমান আশিক সহু  প্রেসক্লাবের সদস্যরা দৈনিক রুদ্র বাংলা পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ রবিউল আলম উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আবুল বাশার (মিয়াজী) সাথে ছিলেন। মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ শাহিদুল ইসলাম এদিকে রাতে শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মতলব দক্ষিণ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) সাথে ছিলেন মতলব দক্ষিণ থানার ইনচার্জ জনাব, স্বপন কুমার আইচ ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.