কুড়িগ্রামে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ 

কুড়িগ্রামের ফুলবাড়িতে দু’ ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার ব্র্যাক মোড় কাশিয়াবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোর আপেল হোসেন (১৭) উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের নন্দিরকুটি চন্দ্রখানা গ্রামের শহিদুল ইসলামের পুত্র। সে ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। পারিবারিক অর্থনৈতিক দৈন্যতায় সে ট্রাক্টরে হেলপারের কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল আনুমানিক ১০টায় উপজেলার ব্র্যাক মোড় কাশিয়াবাড়ী সড়কে ইট বোঝাই দু’টি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাক্টরের হেলপার ও দশম শ্রেণির শিক্ষার্থী আপেল হোসেন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কর্তব্যরত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাদ্দাম হোসেন বলেন, আহত আপেলের মস্তিষ্কে প্রচুর রক্তক্ষণের কারণে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্র্যাক্টর দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.