শেরপুরে পিয়াজু খাওয়ার লোভ দেখিযে দৃষ্টি প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের চেষ্টা

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ঃ

বগুড়ার শেরপুরে গত শুক্রবার রাতে বিনোদপুর এলাকায় দৃষ্টি প্রতিবন্ধি শিশুকে ধর্ষন চেষ্টার ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধ শুকুর আলী (৬০) কে আটক করেছে শেরপুর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আনোয়ার হোসেনের জন্মান্ধ শিশু মেয়েকে পিয়াজু খাওয়ার লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয় পাশের বাড়ির মৃত বাহার উদ্দিনের ছেলে বৃদ্ধ শুকুর আলী। পরবর্তীতে একই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শিশুটি টিউবওয়েল পাড়ে পানি আনতে গেলে সুযোগ বুঝে আবারও শুকুর আলী শিশুটিকে কোলে তুলে নিয়ে গাছের আড়ালে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এমতাব¯’ায় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে বৃদ্ধ লম্পট শুকুর আলী পালিয়ে যায়। বিষয়টি নিয়ে এলাকার লোকজন মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হলে গত শুক্রবার রাতে শিশুটির মা নুরজাহান বেগম বাদি হয়ে লম্পট শুকুর আলীর বিরুদ্ধে শেরপুর থানায় একটি ধর্ষন চেষ্টার মামলা দায়ের করেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর জানান, মামলার প্রেক্ষিতে আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.