ভোট কম পড়লে নেতা-কর্মীদের পুরস্কৃত করার ঘোষণা ধুনট উপজেলা বিএনপির

0

স্টাফ রিপোর্টার, বগুড়াঃ

বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ১৮ মার্চ পৌরসভা ও ১০টি ইউনিয়নের যে সব কেন্দ্রে ভোট কম পড়বে সেই কেন্দ্রের নেতা-কর্মীদের পুরস্কৃত করার ঘোষণা দিয়েছে উপজেলা বিএনপি।
ধুনট বিএনপির আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একেএম তৌহিদুল আলম মামুন এ ঘোষণা প্রদান করেন।
শনিবার (৯ মার্চ) দুপুরে ধুনট উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও উপজেলা পরিষদ নির্বাচন বর্জন বিষয়ক আলোচনা সভায় এই ঘোষণা দেয়া হয়।
সভায় নেতা-কর্মীদের উদ্দেশে তৌহিদুল আলম মামুন আরও বলেন, আওয়ামী লীগ সরকার তাদের নীল নকশার নির্বাচন বাস্তবায়ন করতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছেন। দলের চেয়ারপার্সনকে কারাগারে আটকে রেখে কোনো নির্বাচনে বিএনপির নেতা-কর্মীরা অংশ নিবে না। কেউ অংশ নিলে তাকে আজীবন বহিষ্কার করা হবে। এছাড়া আসন্ন ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে ১০টি ইউনিয়নের মধ্যে যে সব কেন্দ্রে সব থেকে কম ভোট পড়বে সেই কেন্দ্রের নেতা-কর্মীদের পুরস্কৃত করা হবে।
ধুনট পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ভিপি আবুল মনছুর আহমেদ পাশার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা হাতেমুজ্জামান তালুকদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন চঞ্চল, ভান্ডারবাড়ী ইউপি চেয়ারম্যান আতিকুল করিম আপেল, জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হালিম, উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী জন, সাধারণ সম্পাদক আবু তালহা শামীম, সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন পিষ্টন, উপজেলা শ্রমিকদলের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ইছা খান, পৌর ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান পাখি, ছাত্রদল নেতা আতিকুর রহমান শীতল, জিয়াউর রহমান রাকিব প্রমুখ।

Leave A Reply