বগুড়ার ধুনটে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১

0

স্টাফ রিপোর্টার, বগুড়াঃ

এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হৃদয়-অন্তর ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ শামীম হোসেন খান এর ছেলে আল ওয়াহিদ হাসান খান অন্তর (১৮) নিহত হয়েছেন।

গতকাল ধুনট-কাজিপুর বাইপাস সড়কে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর অস্বাভাবিক রক্তক্ষরণজনিত কারণে আজ রাত ১টায় তার মৃত্যু হয়। নিহত অন্তরের বাড়ি ধুনট শহরের পশ্চিম ভরণশাহী গ্রামে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার বিকেলে ধুনট-কাজিপুর বাইপাস সড়কের হুকুমআলী বাসস্ট্যান্ডের অদূরে বালুর ট্রাককে অভারটেক করতে গিয়ে অপর প্রান্ত থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় দ্রুত বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে অস্বাভাবিক রক্তপাত হতে থাকে। প্রাণপণ চেষ্টা করেও রক্তক্ষরণ বন্ধ করতে পারেনি চিকিৎসকরা । পরে সিদ্ধান্ত হয় এয়ার এম্বুলেন্সে ঢাকায় এনে দ্রুত চিকিৎসা করা হবে কিন্তু তার আগেই রাত ১ টার দিকে মৃত্যুবরণ করে ১৮ বছরের এই তরুণ। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহতের বাবা শামীম হোসেন খান ধুনট বাজারের একজন বিশিষ্ট মোটরসাইকেল ব্যবসায়ী। তার আপন মামা টি.আই.এম নূরন্নবী তারেক ধুনট শহর আ’লীগের সভাপতি এবং ধুনট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

Leave A Reply