বগুড়ার শেরপুরে অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

0

সেলিম রেজা, বগুড়া থেকেঃ
বগুড়ার শেরপুরে অনিয়মের অভিযাগে দোয়ালসাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মাদ আলীকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি।
গত শনিবার প্রধান শিক্ষক নুর মোহাম্মাদ আলীকে বরখাস্ত করে শ্যামাপদ রায়কে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে।
ওই শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে ৩০ জানুয়ারি কারণ দর্শানোর নোটিশ দেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রাশেদুল ইসলাম রাজু । গত ৫ ফেব্রুয়ারি সেই নোটিশের জবাব দেন প্রধান শিক্ষক। নোটিশের জবাবে ম্যানেজিং কমিটির সদস্যরা সন্তুষ্ট না হওয়ায় ৯ ফেব্রুয়ারি তাকে পুনরায় সঠিকভাবে জবাব দেয়ার জন্য নোটিশ দেয় সভাপতি। কিন্তু সেই জবাবটি পুর্বের জবাবের সাথে হুবহু মিল হওয়ায় গত ১৬ ফেব্রুয়ারি ম্যানেজিং কমিটির মিটিংয়ে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে প্রধান শিক্ষক নূর মোহাম্মাদ আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এ ব্যাপারে প্রধান শিক নুর মোহাম্মাদ বলেন, আমাকে অবৈধভাবে বরখাস্ত করা হয়েছে। আমি কোন দোষ করি নি।
এ ব্যাপারে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রাশেদুল ইসলাম রাজু বলেন, দ্বিতীয় কারন দর্শানোর নোটিশের জবাবটি পুর্বের জবাবের সাথে হুবহু মিল হওয়ায় ম্যানেজিং কমিটির মিটিংয়ে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে প্রধান শিক্ষক কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave A Reply