কুষ্টিয়ায় তালিকাভুক্ত ২৪ মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পন

0

সোহেল রানা:- কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়ার কুমারখালীতে রবিবার বিকেলে নারীসহ পুলিশের তালিকাভুক্ত ২৪ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছেন।

স্থানীয় বাস টার্মিনাল চত্বরে কুমারখালী থানা পুলিশ আয়োজিত জঙ্গি, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী সমাবেশে তারা আত্মসমর্পণ করেন।

এ সময় মাদক মুক্ত স্বাভাবিক জীবন-যাপনের জন্য আত্মসমর্পণের পথ বেছে নেয়ায় তাদের প্রত্যেককে ফুল ও ১টি করে জায়নামাজ উপহার দেয়া হয়েছে।

কুমারখালী থানার ওসি এ কে এম মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন প্রধান অতিথি কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার এসপি এসএম তানভীর আরাফাত, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃনাল কান্তি দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, এএসপি নুরানী ফেরদৌস দিশা, পৌর সভার মেয়র মো. সামছুজ্জামান অরুণ, ইউএনও রাজীবুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনছুর মজনু, কুমারখালী থানার ওসি এ কে এম মিজানুর রহমান।

এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, মাদকসেবী, বিক্রেতা ও সহায়তাকারী কাউকেই ছাড় দেওয়া হবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ এখন দুই বেলা দু-মুঠো খেতে পাচ্ছে। এ জন্যই দেশের মানুষ ভোট দিয়ে আবারো তাকে ক্ষমতায় এনেছেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের এবারের নির্বাচনী ইশতেহারে দুর্নীতি ও মাদক নির্মূলের ব্যাপারে গুরুত্ব দেয়া হয়েছে। তাই কঠোর হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, আমাদের দলের এবং পুলিশের কোন সদস্য যদি মাদকের সঙ্গে জড়িত থাকেন তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। যেভাবে জঙ্গি ও সন্ত্রাসবাদ নির্মুল করা হয়েছে সেভাবেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এসপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় জনগণের সহায়তায় জঙ্গি ও সন্ত্রাসবাদ কমিয়ে এনেছি। এবার মাদক নির্মুলে মাঠে নেমেছি। যে কোন মূল্যে মাদক নির্মুল করবোই। যতো ক্ষমতাধর ব্যক্তিই মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকুক না কেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এমনকি পুলিশ সদস্যদের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি মাদক নির্মূলে পুলিশ সদস্যদেরকে তথ্য দিতে বলেছেন। আর যদি তথ্য দেয়ার পরে যদি পুলিশ কোন কাজ না করে তাহলেও সরাসরি তাকে জানাতে বলেছেন । সমাবেশ শেষে ঢাকা ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Leave A Reply